নারায়ণগঞ্জেরবিশিষ্ট ব্যবসায়ী লায়ন মাহবুবুর রহমান বাবুল এ ত্রাণসামগ্রী বিতরণ করেন।উপজেলার বারদী মিস্ত্রিপাড়া পুকুরপাড় এলাকায় শুক্রবার বিকালে দুঃস্থ, অসহায় ও কর্মহীনদের মধ্যে নগদ অর্থ, চাল ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য, ভূঁইয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বারদী ইউপির সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী লায়ন মাহবুবুর রহমান বাবুল এ ত্রাণসামগ্রী বিতরণ করেন।

এসময় অসুস্থ অর্চণা রানী দে, দীপক কুমার বনিক ও মনোরানী দাস নগদ অর্থ ও খাদ্যসামগ্রী উপহার হিসেবে পেয়ে আবেগে আপ্লূত হয়ে পড়েন। তারা লায়ন মাহবুবুর রহমান বাবুলের উপহারসামগ্রী পেয়ে মানবতার সেবক হিসেবে তাকে বর্ণানা করেন।

লায়ন মাহবুবুর রহমান বাবুল জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়ন করতে তিনি প্রাণঘাতী করোনাভাইরাসের কারণে বেকার হয়ে পড়া, দুঃস্থ ও অসহায় ঘরবন্দি মানুষের মধ্যে নগদ অর্থ ও খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন।

এছাড়াও করোনাভাইরাস প্রতিরোধে সুরক্ষা সামগ্রী মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও পিপিইসহ বিভিন্ন উপকরণ বিতরণও অব্যাহত রেখেছেন।

সারা দেশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ঘটার পর থেকে তিনি এ পর্যন্ত সোনারগাঁও উপজেলার বারদী ইউনিয়নের বিভিন্ন গ্রামে ঘুরে ঘুরে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করে যাচ্ছেন।